শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন

সাধারণ মানুষের পাশে এমপি আবু জাহির

হবিগঞ্জ প্রতিনিধি ॥ ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে রাখুন নিয়মিত। থাকুন করোনামুক্ত। এই ব্যাধি থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই।’

গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এভাবেই এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকাবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত জেলা শহর ও কয়েকটি ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচারণা করেন আবু জাহির। পাশাপাশি কর্মহীন মানুষদের হাতে পৌঁছে দেন সরকারি সহায়তার খাদ্য সামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, নির্র্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, পৌর কাউন্সিলর আলমীর হোসেন, আব্দুল আউয়াল মজনু, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ প্রমুখ।

এ ব্যাপারে এমপি আবু জাহির বলেন, এলাকাবাসীর ভোট নির্বাচিত প্রতিনিধি হিসেবে সকলকে করোনা সম্পর্কে সচেতন করার চেষ্টা করছি। যাতে কাউকে মৃত্যুর সম্মুখীন হতে না হয়। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অস্বচ্ছলদের হাতে তুলে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী। করোনা মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসবুক পেইজ