বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪১ অপরাহ্ন

মাধবপুরে পিস্তলের গুলিতে পুলিশ কর্মকর্তা আহত

আহত পুলিশ কে সিএনজি তে তোলছে

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের মাধবপুর উপজেলার কাশিম নগর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শাহিন মিয়া নিজের ব্যবহৃত পিস্তলের গুলিতে গুরুতর আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর স্কলের খেলা মাঠ এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার দুপুরে গোবিন্দপুর স্কুলের মাঠে এলাকার অর্ধশত যুবক ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিম নগর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এএসআই)  শাহিন মিয়া ফোর্স নিয়ে খেলার মাঠে যান। সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন।

এসময় কতিপয় ব্যক্তি পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। পরে এএসআই শাহীন চলে আসার পথে একদল যুবক পুলিশকে ধাওয়া করে। এসময় অসাবধানতা বসত শাহীনের সাথে থাকা পিস্তল থেকে একটি গুলি বের হয়ে যায়।

এতে তার বাম পা আঘাতপ্রাপ্ত হয়। পরে শাহীন কে মাধবপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। স্বাস্থ্য কর্মকর্তা এএইচ এম ঈসতাক মানুন বলেন, আহতকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি এখন শংকা মুক্ত।

খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা, অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, পরির্দক তদন্ত গোলাম দস্তগীর দ্রুত হাসপাতালে যান।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেনের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি  আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন ।

পুলিশের একটি সূত্র জানান, পিস্তল থেকে বের হওয়া গুলিটি কোন জায়গায় বাধাগ্রস্থ হয়েছে। যেকারণে এএসআই শাহীন কম আঘাত পেয়েছেন। তবে অনেক রক্তকরণ হয়েছে। গুলির খোসা পিস্তলের ভিতরে আটকে ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার শৈয়লেন চাকমা বলেন, আমি একটি মামলার তদন্তে মাধবপুর ছিলাম। এএসআই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে এসেছি। তবে সে এখন শংকা মুক্ত। বিষয়টি তদন্ত করে ব্যবস্হা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসবুক পেইজ